চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ ৮ মাদক কারবারি আটক

মনোয়ার হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রাম থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ আট মাদক কারবারিকে আটক করেছে। গত মঙ্গল ও সোমবার উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে মাদকদ্রব্য উদ্ধার ও কারবারিদের আটক করা হয়েছে বলে নবাগত অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা জানান।

তিনি জানান, ২৯ আগস্ট মঙ্গলবার ভোরে উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়নের উত্তর বেতিয়ারা সর্দার বাড়ির মোবারক হোসেন এর পুকুর পাড় থেকে ১৪২ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। এসময় উত্তর বেতিয়ারা মজুমদার বাড়ির আব্দুল মোমেনের ছেলে একরামুল হক(৩২) ও একই গ্রামের মোঃ সজীব(২৮) নামের দুই মাদক কারবারিকে আটক করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে একই গ্রামের আবুল বাশারের ছেলে মোবারক হোসেন (৪২), মৃত আবু আহাম্মেদের ছেলে মোঃ মিজান প্রঃ নিজাম (৪১), আব্দুল হকের ছেলে মাহফুজ(২৫) এবং -দক্ষিণ বেতিয়ারা গ্রামের রফিক আহাম্মেদের ছেলে মোঃ শামীম(৩০) পালিয়ে যায়। এ ঘটনায় এসআই মোঃ আলমগীর হোসেন মাদক নিয়ন্ত্রণ আইনে ছয় জনের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় একটি মামলা দায়ের করেন।

এছাড়াও পৃথক আরও কয়েকটি অভিযান চালিয়ে ৩৬ কেজি গাঁজা, ৫৬- পিস ইয়াবা, ১০০ বোতল-এস্কাফ, ৫৩ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। এসময় চাপাইনবাবগঞ্জ জেলার সাকিম চকলানপুর গ্রামের মৃত আলা উদ্দিন বিশ্বাসের ছেলে আবুল কালাম আজাদ (৫৪) এবং কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার কেচকিমুড়া গ্রামের আব্দুল খালেক এর ছেলে আব্দুল মালেক (৩৭) সহ ছয়জনকে আটক করে। আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে পুলিশ জানায়।

এসময় চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত আছে। মাদক নির্মূলে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য তিনি সকলের প্রতি অনরোধ করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page